বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জের তারনগাঁও বেড়ী খালে নির্মিত সেতু উদ্বোধনকালে -আলমগীর চৌধুরী বলেন জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৩ এপ্রিল, ২০১৬

4256নবীগঞ্জ প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামীলীগ ও জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। যার প্রমান তারনগাঁও বেড়ী খালের উপর নির্মিত এই সেতু। আর এ উন্নয়নকে বাধা গ্রস্থ করার জন্য বিএনপি, জামায়াত জোট নানা ষড়যন্ত্র শুরু করেছে। এদেরকে প্রতিহত করতে হবে। তাই নবীগঞ্জসহ দেশের উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে আগামী ইউপি নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তি শালী করার জন্য এলাকাবাসীর প্রতি আহ্বান জানান।

মঙ্গলবার বিকালে নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের তারনগাঁও শ্মশানঘাট রাস্তায় বেড়ী খালের উপর প্রায় ১৭ লাখ টাকা ব্যয়ে নির্মিত সেতু’র উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তৃতায় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর চৌধুরী উপরোক্ত কথাগুলো বলেন।

দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সেতু/কালর্ভাট নির্মাণ কর্মসুচীর আওতায় ২২ ফুট দৈর্ঘের উক্ত সেতু’র উদ্বোধনী অনুষ্টানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প কর্মকর্তা জহিরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও করগাঁও ইউনিয়নে আসন্ন নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী নির্মলেন্দু দাশ রানা, আওয়ামীলীগ নেতা ও পৌরসভার প্যানেল মেয়র এটিএম সালাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক আমিনুল ইসলাম চৌধুরী সুমন, যুবলীগ নেতা আব্দুল কদ্দুছ সাগর, স্বেচ্ছাসেবকলীগ নেতা পিকলু চৌধুরী, সেতু নির্মাণকারী ঠিকাদারী প্রতিষ্টান মের্সাস বিজ্ঞ ইন্টারন্যাশনাল’র স্বত্ত্বাধিকারী লিপু রাউত গৌরাঙ্গ, কানু লাল দাশ, জ্যোতিষ দাশ, দেবেশ দাশ, ধনঞ্জয় দাশ, ক্ষিতীশ দাশ, শিক্ষক গৌর মোহন দাশ, শিক্ষক রতন মনি দাশ, মথুর দাশ, নির্মল দাশ, সুজিত দাশ, স্বেচ্ছাসেবকলীগের নেতা সুধীন দাশ ও কানাই লাল দাশ প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!