মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে এক গাভীর বাছুরের মুখ দিয়ে আল্লাহ আল্লাহ শব্দ!

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২২ মার্চ, ২০১৬

৩৬৯সানিউর রহমান তালুকদার, নবীগঞ্জ থেকে।। আল্লাহ আল্লাহ উহু হু আল্লাহ আল্লাহ আল্লাহ বলছে ১২দিনের একটি গরুর বাছুর এর মুখ দিয়ে ফেনা বের হচ্ছে আর কেদেঁ কেঁদে মহান আল্লাহ রাব্বুল আলামীনের নাম ঝপছে।

ঘটনাটি ঘটেছে, নবীগঞ্জ উপজেলার সরদঘাট গ্রামে। জানা যায়, উপজেলার দেবপাড়া ইউনিয়নের সরদঘাট গ্রামের কৃষক নুর হোসেনের একটি গাভী ১২দিন পূর্বে প্রসব হয়। কয়েকদিন পর ওই বাছুর হঠাৎ অসুস্থ্য হয়ে পড়ে। সোমবার সকালে স্থানীয় ডাক্তার দ্বারা চিকিৎসা করানো হয়। দুপুরে ওই বাড়িতে এক ভিক্ষুক জনৈক মহিলা ভিক্ষা করার জন্য আসেন।

ওই ভিক্ষুক মহিলা বাড়িতে প্রবেশ করে শুনতে পান পাশের গোয়াল ঘর থেকে আল্লাহু আল্লাহু শব্দ বের হচ্ছে। ছুটে যান ওই ঘরে, গিয়ে দেখেন, একটি গরুর ছানা (বাছুর) সু-উচ্চ স্বরে আল্লাহ আল্লাহ শব্দ তার মুখ দিয়ে বের হচ্ছে। ওই মহিলা ঘটনা বাড়ির লোকজনদেরকে অবগত করলে মূর্হুতের মধ্যে ওই বাড়িতে লোকে লোকারন্য হয়ে যায়। এ ঘটনা নিয়ে নানান মন্তব্যের সৃষ্টি হয়েছে, কেউ বলছেন অসুস্থ গাভীর বাছুর এমনিতেই ঘরঘর করে শব্দ করে ডাকতে পারে। আবার কেউ বলছেন এটা একটা মহান আল্লাহ তায়ালার নির্দশনও হতে পারে! যাহা মানব কুলকে বুঝানোর জন্যও হতে পারে। এ ঘটনায় ওই এলাকায় মূখরোচক আলোচনা চলছে। এ ব্যাপারে গাভীর মালিক নুর হোসেনের সাথে আলাপকালে তিনি বলেন, আমার গাভী ১২দিন পূর্বে একটি বাছুর প্রসব করে। এমনকি আমার ওই বাছুরটি অসুস্থ হয়।

তাই সোমবার সকালে স্থানীয় পানিউমদা বাজারের পশু ডাক্তারকে এনে চিকিৎসা করাই। এবং দুপুরে একটি ভিক্ষুক আমাদের বাড়িতে আসে। তখন সে বলে ওই বাছুরের মূখ দিয়ে অনর্গল আল্লাহ আল্লাহ শব্দ উচ্চারণ হচ্ছে। এ খবরে আমরা ঘটনাস্থলে গিয়ে দেখি ঘটনা সত্যিই। পর একে একে আমার বাড়িতে লোকজন আসতে থাকেন এবং বিভিন্ন মোবাইল ফোনের মাধ্যমে বাছুরের আল্লার শব্দ ও চিত্রটি ধারন করে নিয়ে যান। তবে, বিকাল থেকে আমার বাছুরটি সম্পর্ণ সুস্থ্য দেখা যাচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!