শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশ্বনাথে ফের ডাকাতি স্বর্ণালংকারসহ ৫ লাখ টাকার মালামাল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৩ জানুয়ারী, ২০১৬

indexবিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি : প্রবাসী অধ্যূষিত সিলেটের বিশ্বনাথের পল্লীতে আওয়ামী লীগ নেতা বাড়িতে ডাকাতি সংঘটিত হওয়ার ২৪ ঘন্টার ভিতরে ফের ডাকাতি সংগঠিত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার দিবাগত গভীর রাতে উপজেলার অলংকারী ইউনিয়নের ছনখাড়িগাঁও গ্রামে ফয়জুর রহমানের বাড়িতে ওই ডাকাতির ঘটনা ঘটে। এসময় ডাকাতদল ফয়জুর রহমানের ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

 

ঘটনার খবর পেয়ে রাতেই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে জানা এব্যাপারে ফয়জুর রহমানের পুত্র কবির আহমদ সাংবাদিকদের জানান, মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক দেড় টায় ১২/১৪ জনের মুখোশধারী একদল ডাকাত বসতঘরের কলাপসিপল গেইটের তালা ও ঘরের দরজা ভেঙ্গে ঘরের ভিতর প্রবেশ করে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে হাত-পা বেঁধে মারধর করে। এরপর ঘরে থাকা প্রায় ৮ ভরি স্বর্ণালক্ষার, নগদ ১লাখ ৪৫ হাজার টাকা ও চেকবহিসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুটপাঠ করে নিয়ে যায় ডাকাতদল।

 

ডাকাতির ঘটনার সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) আব্দুল হাই বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 

উল্লেখ্য, গত সোমবার দিবাগত রাতে উপজেলার কজাকাবাদ গ্রামে দেওকলস দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার আলী আফছর চৌধুরীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এসময় ডাকাতদল আলী আফছর চৌধুরীর ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ১৪ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!