শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে ২ বছর বয়সী শিশুকে অপহরণ করে হত্যা করেছে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৭ ডিসেম্বর, ২০১৪

8967মাধবপুর থেকে সংবাদদাতা : মাধবপুর উপজেলার মির্জাপুর গ্রামে পূর্ব বিরোধের জের ধরে এক শিশুকে অপহরণ করে হত্যা করেছে একদল দুর্বৃত্ত। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মহিলাসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।
সূত্র জানায়, জগদীশপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামে শামীম আহমেদের সাথে প্রতিবেশী বিল্লাল মিয়ার জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে। এরই জের ধরে গত সোমবার রাত ১০টায় শামীমের ২ বছর বয়সী শিশুপুত্র মাহীনুর আহমেদ মাহীকে ঘুম থেকে অপহরণ করে নিয়ে যায় প্রতিপক্ষের লোকজন। পরদিন মঙ্গলবার শামীম বাদী হয়ে মাধবপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে মাধবপুর থানার এসআই শহীদুল ইসলাম বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বুধবার রাতে আলমগীর, বিল্লাল মিয়া ও তার স্ত্রী সম্রাট বানুকে আটক করে। গত বৃৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরণ করে পুলিশ। এতে ক্ষিপ্ত হয়ে বিল্লালের সাঙ্গপাঙ্গরা ওই শিশুকে হত্যা করে গতকাল শুক্রবার সকালে লাশ শামীমের পুকুর পাড়ে রেখে যায়। পরে পরিবারের লোকজন মাহীর লাশ দেখতে পেয়ে মাধবপুর থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে পরিবারের জিম্মায় হস্তান্তর করে।
এ ব্যাপারে এসআই শহীদুল ইসলাম জানান, এ ঘটনায় আটককৃতদেরকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে মূল রহস্য উদঘাটন করা সম্ভব হবে এবং অন্যান্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। ঘটনাটি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!