শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশ্বনাথে দুই পক্ষের সংঘর্ষে বৃদ্ধ নিহত II আহত ১০ নারীসহ আটক ৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৯ আগস্ট, ২০১৫

8974মোঃ আবুল কাশেম,বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে পূর্ব বিরোধদের জের দুই পক্ষের সংঘর্ষে বৃদ্ধ নিহত হয়েছেন আরও অনন্ত ১০জন আহত হন। শুক্রবার সন্ধ্যায় উপজেলার দেওকলস ইউনিয়নের সৎপুর খাসজান গ্রামের রফিক মিয়া ও রইছ আলী লোকজনের মধ্যে এঘটনা ঘটে।

 

নিহতের নাম রফিক মিয়া (৫৫)। তিনি সৎপুর খাসজান গ্রামের মৃত আবদুল মতলিবের ছেলে। তবে তাৎক্ষনিক আহতদের নাম জানাযায়নি। এঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ নারীসহ তিনজনকে আটক করেছে।

 

আটককৃতরা হলেন-সৎপুর খাসজান গ্রামের মৃত আইয়ুব উল্লার ছেলে রইছ আলী (৬৫), ইউনুছ আলী (৬০) ও ইউনুছ আলীর স্ত্রী নেবারুন নেছা (৪০)। এ রির্পোট রাত পৌনে ১১টায় লেখা পর্যন্ত নিহতের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানাগেছে।

 

ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিশ্বনাথ থানার ওসি রফিকুল হোসেন , দীর্ঘদিন ধরে তাদের মধ্যে জমি সক্রান্ত বিরোধ চলে আসছে। শুক্রবার সন্ধ্যায় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আহত অবস্থায় রফিক মিয়াকে রাত ৮টায় সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে উপজেলা এলাকা থেকে এঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে নারীসহ তিনজনকে আটক করে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!