শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে দুই মাদক সম্রাজ্ঞীর কারাদন্ড

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৬ আগস্ট, ২০১৫

698হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ সদর উপজেলার দরিয়াপুর ও রবিদাস পাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে আটককৃত দুই মাদক সম্রাজ্ঞীকে ৬ মাস করে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার রাত ১০টায় ওই এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক নজীব আলী ও এসআই শাহ আলম।

অভিযানে সদর উপজেলার দরিয়াপুর গ্রামের আব্দুর রাজ্জাকের স্ত্রী বানু বেগম (৫০) ও শহরের রবিদাস পাড়ার মৃত সম্ভু রবিদাসের স্ত্রী বাসন্তি রবিদাস (৫০) কে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে মাদক উদ্ধার করা হয়। এদিকে মাদক সংরক্ষণ, সেবন ও বিক্রির অভিযোগে তাদের উভয়কে ৬ মাস করে কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালত।

পরে রাত সাড়ে ১১টার দিকে সদর থানার এসআই ওমর ফারুকের নেতৃত্বে একদল তাদেরকে কারাগারে প্রেরণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!