শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ সদর ইউনিয়নে তালামীযের কর্মশালা দূর্নীতিমুক্ত দেশ গঠনে মেধাবীদের এগিয়ে আসতে হবে- আব্দুল মুহিত রাসেল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০১৫

Nabiganj- talamiz মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে ॥
বাংলাদেশ আন্জুমানে তালামীযে ইসলামিয়া জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও হবিগঞ্জ জেলা শাখার মুহতারাম সভাপতি ছাত্রনেতা মো: আব্দুল মুহিত রাসেল বলেছেন- দূর্নীতিমুক্ত দেশ গঠনে মেধাবী শিক্ষার্থীদের এগিয়ে আসতে হবে। এবং তালামীয়ে ইসলামিয়া এমন একটি সংগঠন যার লক্ষ ও উদ্দেশ্য হচ্ছে আল্লাহ ও তাঁর রাসূল (সা:) এর সন্তুষ্টি অর্জন করা। এতএব কর্মী সদস্যরা একযোগে ময়দানে কাজ করতে হবে।

তিনি গতকাল মঙ্গলবার দুপুরে বাংলাদেশ আন্জুমানে তালামীযে ইসলামিয়া নবীগঞ্জ সদর ইউনিয়ন শাখা কতৃক আয়োজিত বিশেষ প্রশিক্ষন কর্মশালা ও অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

শাখার সভাপতি মো: মুজাহিদ আহমদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কাজী রুহান আহমদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- নবীগঞ্জ উপজেলা তালামীযের সভাপতি মো: আব্দুল মন্নান, সহ-সভাপতি মো: সাইদুর রহমান, উপজেলা আল-ইসলাহ অফিস সম্পাদক মাওলানা হাফিজ ফিরোজ আহমেদ, জেলা তালামীযের সাবেক অফিস সম্পাদক মো: দেলোয়ার হোসাইন, উপজেলা তালামীযের সাংগঠনিক সম্পাদক ও নবীগঞ্জ বিশ^বিদ্যালয় কলেজ সভাপতি মো: শামছুল ইসলাম, উপজেলা সহ সাংগঠনিক সম্পাদক মো: সাহিদ আলম, উপজেলা তালামীযের সাবেক অফিস সম্পাদক মো: এনামুল হক, উপজেলা তালামীযের সহ প্রশিক্ষন সম্পাদক মো: জাহাঙ্গীর আলম, নবীগঞ্জ বিশ^বিদ্যালয় কলেজ সাংগঠনিক সম্পাদক মো: রাহুল আহমদ, সদস্য মারুফ আহমদ, সাজু আহমদ, কাওছার আহমদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!