শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজ আইভি রহমানের মৃত্যুবার্ষিকী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৪ আগস্ট, ২০১৫

564ডেস্ক : আওয়ামী লীগের সাবেক মহিলাবিষয়ক সম্পাদক, প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের সহধর্মিণী আইভি রহমানের ১১তম মৃত্যুবার্ষিকী আজ। তিনি ২০০৪ সালের ২১ আগস্ট বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলায় গুরুতর আহত হন। সম্মিলিত সামরিক হাসপাতালে চার দিন মৃত্যুর সঙ্গে লড়ে আজকের দিনে মারা যান।

আওয়ামী লীগ ও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন নানা কর্মসূচির মধ্য দিয়ে আইভি রহমানের মৃত্যুবার্ষিকী পালন করবে।

আওয়ামী লীগের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আইভি রহমানের মৃত্যুবার্ষিকীতে বনানীতে তাঁর কবরে সকাল সাড়ে ১০টায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা সাধারণ জনগণকে সঙ্গে নিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন।

পরে তাঁরা দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নেবেন। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম শহীদ আইভী রহমানের ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বনানী কবরস্থানে আওয়ামী লীগ আয়োজিত কর্মসূচিতে উপস্থিত থাকার জন্য আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সকল স্তরের নেতা-কর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীদের প্রতি আহ্বান জানিয়েছেন। এদিকে আইভি রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জের ভৈরবে দোয়া, মোনাজাতসহ নানা কর্মসূচি পালন করা হবে।

এ ছাড়া বাদ আসর গুলশান-২-এর আইভি কনকর্ড টাওয়ারে আইভি রহমানের পরিবারের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। আইভি রহমানের মৃত্যুবার্ষিকী পালন কমিটির আয়োজনে সকাল সাড়ে ১০টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির রাউন্ড টেবিল মিলনায়তনে আলোচনা সভা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!