রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট উপজেলা ছাত্রদল আহ্বায়ক সৈয়দ আবু নাঈম হালিমের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ইউএনও বরাবর স্বারকলিপি প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৭ আগস্ট, ২০১৫

Chunarughat Photo 16-8-15 চুনারুঘাট প্রতিনিধি॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ও উপজেলা বিএনপির নির্বাহী সদস্য সৈয়দ আবু নাঈম হালিমের উপর পুলিশ দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে চুনারুঘাট সরকারি কলেজ ক্যাম্পাসে মিছিল শুরু করে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে স্বারকলিপি প্রদান করেছে চুনারুঘাট সরকারি কলেজ ছাত্রদল।

দুপুর ২টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কাযালয়ে উপস্থিত হয়ে চুনারুঘাট সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক ফখরুল হাসান মুহিতের নেতৃত্বে স্বারকলিপি প্রদান করা হয়।

স্বারকলিপি সুত্রে জানা যায়, চুনারুঘাটের জনপ্রিয় ছাত্রনেতা ও পরিচ্ছন্ন ছাত্র রাজনীতির ধারক বাহক সৈয়দ আবু নাঈম হালিমকে রাজনৈতিক ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার ঘৃনা উদ্যেশ্যে সম্প্রতি চুনারুঘাট থানা কর্তৃক সৈয়দ আবু নাঈম হালিমের বিরুদ্ধে ন্যাক্কারজনক মিথ্যা মামলায় অভিযুক্ত করার ঘটনা ছাত্ররাজনীতির ইতিহাসে আরেকটি কলংক লেপনের চেষ্টা বলে মনে করছে চুনারুঘাট সরকারি কলেজ ছাত্রদল। সৈয়দ আবু নাঈম হালিম ঐতিহ্যবাহী ছাত্রসংগঠন ও জাতীয়তাবাদী ছাত্রদল চুনারুঘাট উপজেলা শাখার আহ্বায়ক ।

নির্দোষ ব্যক্তির প্রতি অন্যায় ক্ষোভ মেটাতে ছাত্রনেতৃবৃন্দের নামে অরুচি ও মানহানিকর এমন মামলা দায়েরের ঘটনা প্রগতিশীল ছাত্ররাজনীতির প্রতি ভবিষৎ প্রজন্মকে বীতশ্রদ্ধ করে তুলবে। এই ধারা চলতে থাকলে রাজনীতির মুল উৎপত্তিকাল ছাত্ররাজনীতির ঐতিহ্য স্লান হবার আশংকাও দেখা যায়। তিনি বিগত ২০১০সালে ইউনিয়ন পরিষদের নির্বাচেন শক্তিশালী প্রার্থঅ হিসেবে আবির্ভূথ হন।

নবীন ও ছাত্রনেতা হওয়া সত্বেও বিপুল সংখ্যাক ভোট লাভ করায় একশ্রেণীর মানুষ ঈর্ষান্বিত হয়ে ওঠে এবং রাজনৈতিক অঙ্গন থেকে তাকে দুরে রাখার চেষ্টা চালাচ্ছে। মিছিল ও স্বারকলিপি প্রদানে উপস্থিত ছিলেন ছাত্রনেতা শাহপরান তালুকদার অলি, মিজানুর রহমান মিজান, রাব্বি, ইসলাম উদ্দিন, আলাল, সুজন, উজ্জল, সুবেল, চয়ন, ফরহাদসহ শতাধিক ছাত্রদল নেতাকর্মী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!