রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

“আমরার ভাংগা রাস্তা দেখইন না এমপি সাব”

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০১৫

6987মোঃ আবুল কাশেম,বিশ্বনাথ প্রতিনিধি : বহুত দিন ধরি রাস্তা ভাংগা। ইতা কেউ দেখেনা। রাস্তা ভাংগিয়া গেলেও কেউ কোন মাত মাতেনা। টিক করে না। এমপি সাব দেখইন নানি রাস্তার অবস্থা। কত কস্ট অয় চরাফিরায়। গাড়ির গুতায় কমর ভাংগি যায়।

 

আমরার ফুরুতা স্কুল, কলেজ যায়। তারা যে প্রত্যেক দিন কত কস্ট করে স্কুলে যায়। সব বায় সবতা অয় আমরার কোনতা অয়না। ইতা কেনে বুঝতাম পারিনা। এসব কথাগুলো প্রায় শুনা যায় বিশ্বনাথ-পুরকায়েস্থবাজার-কুরুয়াবাজার সড়কে চলাচলকারী যাত্রীদের মধ্যে।

 

দীর্ঘদিন ধরে ওই রাস্তা খানা খন্দকে ভরপুর। ক্রমে ক্রমে রাস্তার গর্তগুলো ভেঙ্গে বড় আকার ধারণ করছে। রাস্তা সংস্কারের দাবি জানিয়ে আসলেও তাদের দাবি পূরন হচ্ছেনা। ৩ কিলোমিটার ওই পাকা রাস্তা দিয়ে প্রতিদিন স্কুল, কলেজ, মাদ্রাসাসহ বিশ্বনাথ-ওসমানীনগর-বালাগঞ্জের বিপুল সংখ্যক মানুষ চলাচল করে আসছেন।

 

অটোরিসকা চালক নুরুল ইসলাম বলেন, ভাংগা রাস্তা দিয়া প্রতিদিন গাড়ি নিয়ে চলতে হয়। এতে গাড়ির যন্ত্রাংশ নষ্ট হয়। যাত্রীরা কস্ট পায়।

 

তিনি বলেন, তিন উপজেলার মানুষ চলাচল করেন তারপরও রাস্তা সংস্কারের গুরুত্ব দেয়া হচ্ছে না। তার কারন কি?।

 

স্কুল ছাত্র দিলোয়ার হোসেন বলেন, আমাদের রাস্তা ভেঙ্গে গেলেও কেউ খবর রাখেননি। দিন দিন গর্ত বড় হচ্ছে। মানুষ চলাচলে কস্ট পাচ্ছে। তারপরও গুরুত্ব নেই। তিনি জরুরীভাবে রাস্তা সংস্কারের জন্য সরকারের প্রতি জোরদাবী জানান।

 

ব্যবসায়ী হেলালউদ্দিন বলেন, আমাদের খবর রাখেননি কেউ। রাস্তা ভেঙ্গে গেলেও তার কোর সুরাহা নেই। যেদিকে সংস্কারের প্রয়োজন নেই সেই রাস্তা সংস্কার হচ্ছে। কিন্তু আমাদের রাস্তা সংস্কার হয়না। উন্নয়ন হয় কৃষক রইছ আলী বলেন, দীর্ঘদিন ধরে ভাংগা রাস্তা দিয়ে হাজার হাজার মানুষ চলাচল করে আসছেন। ওই রাস্তার জন্য কেউ গুরুত্ব দিচ্ছেন না।

 

তিনি জনস্বার্থে দ্রুত রাস্তা সংস্কারের জন্য সরকারের প্রতি জোরদাবী জানান।

 

এ ব্যাপারে বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ছয়ফুল হক বলেন, রাস্তা সংস্কার করা খুবই জরুরী হয়ে গেছে। দ্রুত রাস্তার সংস্কার করে মানুষের দুর্ভোগ লাগবে সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়ার সুদৃস্টি কামনা করেছেন।

 

সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া সাংবাদিক কে বলেন, বিশ্বনাথ-পুরকায়েস্থবাজার-কুরুয়াবাজার সড়ক সংস্কার হবে। সংস্কার কাজ পক্রিয়াধীন আছে।

 

এদিকে, বিশ্বনাথ পুরানবাজার বণিক কল্যাণ সমিতির ৩ নং ওয়ার্ড কমিশনার হেলাল আহমদ এলাকার বেশ কয়েক জনের কাছ থেকে আর্থিক অনুদান নিয়ে বিশ্বনাথ-পুরকায়েস্থবাজার-কুরুয়াবাজার সড়কের আল-মদিনা হাউজিং এর সামনে বড় দুটি গর্ত ভরাট করেছেন। ফলে কিছুটা হলেও স্বস্থি পেয়েছেন রাস্তায় চলাচলকারী লোকজন।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!