রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে শ্রমিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন II জড়িতদের ধরতে পুলিশ সুপারের নির্দেশ ধর্মঘট প্রত্যাহার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০১৫

???????????????????????????????হামিদুর রহমান,মাধবপুর থেকে: হবিগঞ্জের মাধবপুর উপজেলা অটোরিক্সা টেম্পু সমবায় সমিতির সদস্য চালকদের উপর হামলার প্রতিবাদে ও দোষিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে মাধবপুর উপজেলা টেম্পু অটোরিক্সা শ্রমিক সমবায় ও মালিক সমবায় সমিতি। বুধবার বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের উপর প্রায় সহস্রাধিক শ্রমিক ও মালিক এ মানববন্ধন অংশগ্রহণ করেন।

 

মানববন্ধন চলাকালে হবিগঞ্জ পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র উপস্থিত শ্রমিক ও মালিকদের আশ্বস্থ করেন, কোনো নৈরাজ্য সহ্য করা হবে না। যারা সন্ত্রাসী কায়দায় সমিতির সদস্যদের কুপিয়ে রক্তাক্ত জখম করেছে তাদেরকে ছাড় দেওয়া হবে না। এর সঙ্গে জড়িত চিহ্নিতদের দ্রুত গ্রেফতারের জন্য মাধবপুর পুলিশকে নির্দেশ দেন।

 

উচ্ছেদের জায়গায় যারা বিভিন্ন সংগঠনের নামে সরকারি জায়গা দখলের চেষ্টা করছে সরিয়ে ফেলার জন্য নির্দেশ দেন। পুলিশ সুপারের অনুরোধে গত মঙ্গলবার থেকে অটোরিক্সা শ্রমিক ও মালিক সমিতির আহ্বানে ডাকা অনির্দিষ্টকালের ধর্মঘট শ্রমিকরা প্রত্যাহার করে নেয়। মাধবপুর উপজেলা টে¤পু অটোরিক্সা শ্রমিক সমবায় সমিতির সভাপতি হাজী ফিরোজ মিয়া ও সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বলেন, গত এক মাস ধরে কতিপয় লোক শ্রমিক পরিচয়ে টেম্পু অটোরিক্সা সমবায় সমিতির অফিস দখলের চেষ্টা ও ভাংচুরের চেষ্টা চালায়।

 

গত সোমবার বিকেলে অটোরিক্সা সড়ক পরিবহনের পরিচয়ে শ্রমিকনামধারী কতিপয় লোক অস্ত্র শস্ত্র নিয়ে নিরীহ শ্রমিকদের উপর অতর্কিত হামলা চালায়। এতে শ্রমিক শ্রীচরন সরকার ও খোকন মিয়া মারাত্মক রক্তাক্ত জখম হয়।

 

এরমধ্যে শ্রীচরণকে ঢাকা মেডিকেলে আশংকা জনক অবস্থায় নিবীড় পর্যবেক্ষনে রাখা হয়েছে। এ ঘটনায় আনোয়ার হোসেন গোল্ডেনকে প্রধান আসামী করে মাধবপুর থানায় মামলা হয়েছে।

 

আসামীদের দ্রুত গ্রেফতার ও শ্রমিকদের নিরাপত্তার দাবিতে মঙ্গলবার থেকে অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দেয়। অটোরিক্সা মালিক সমিতির সভাপতি শমসু মিয়া ও শাহ মোঃ সেলিম জানান, পুলিশ সুপারের শ্রমিকদের নিরাপত্তা ও দোষিদের দ্রুত গ্রেফতারের আশ্বাসে শ্রমিক ধর্মঘট প্রত্যাহার করা হয়। বৃহষ্পতিবার থেকে উপজেলার প্রতিটি আঞ্চলিক সড়কে অটোরিক্সা চলাচল করবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!