রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে অনির্দিষ্টকালের সিএনজি অটোরিক্সা ধর্মঘট

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১২ আগস্ট, ২০১৫

3695হামিদুর রহমান,মাধবপুর থেকে ॥ হবিগঞ্জের মাধবপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’ দল পরিবহন শ্রমিকের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হওয়ার জের ধরে অনির্দিষ্টকালের সিএনজি অটোরিক্সা ধর্মঘটের ডাক দিয়েছে মাধবপুর উপজেলা সিএনজি অটোরিক্সা সমবায় সমিতি। স্থানীয় ও পত্যক্ষদোষী সূত্রে জানা যায়,সোমবার বিকাল ৬টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর বাসষ্টান্ডে মাধবপুর উপজেলা সিএনজি অটোরিক্সা সমবায় সমিতি ও পরিবহন শ্রমিক লীগের সংঘর্ষের ঘটনা ঘটে।

 

পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে লাঠি চার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। খোকন মিয়া(২৮), সাদ্দাম (২৫), সৈয়দ মিয়া (৩২),আহাদ মিয়া (২০), ফজর আলী (৩৬), সিদ্দিক আলী (৩২), ইদ্রিস মিয়া (৩৫), সাদ্দাম (২০) , শ্রীচরণ (২৮) সহ কমপক্ষে ১৫ জন আহত হয়। এরমধ্যে শ্রীচরণ ও খোকন মিয়াকে গুরুতর আহত অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

জানা গেছে, গত কয়েক মাস ধরে বাংলাদেশ পরিবহন অটোটেম্পু শ্রমিকলীগের নেতারা মাধবপুরে বিভিন্ন রাস্তায় চলাচলকারী টেম্পু অটোরিক্সায় নিয়ন্ত্রন নিতে গেলে মাধবপুর বেবী টেম্পু অটোরিক্সা শ্রমিক সমবায় সমিতির লোকজনের মধ্যে বিরোধের সৃষ্টি হয়।

 

এ নিয়ে গত কয়েকদিন আগে শ্রমিকদের মধ্যে একদফা সংঘর্ষের ঘটনা ঘটে। মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ রাশেদুল ইসলামের উদ্যোগে বিরোধের বিষয়টি সাময়িক নিষ্পত্তি হলেও এ নিয়ে দু’দল শ্রমিকের মধ্যে চাপা উত্তেজনা চলছিল। এর জের ধরে সোমবার বিকেলে হঠাৎ পরিবহন শ্রমিকলীগের লোকজন ও টেম্পু শ্রমিক সমবায় সমিতির লোকজন লাঠি সোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

 

খবর পেয়ে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা মনির হোসেনের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃদু লাঠি চার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আন্।ে এদিকে মঙ্গলবার সকাল থেকে উপজেলার বিভিন্নস্থানে মাইকিং করে মাধবপুর বেবী টেম্পু অটোরিক্সা শ্রমিক সমবায় সমিতির পক্ষ থেকে অনির্দিষ্টকালের ধর্মঘটের কথা এলাবাসীকে জানানো হয়েছে।

 

ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, পুলিশ যে কোনো অনাকাঙ্খিত ঘটনা এড়াতে প্রয়োজনীয় ব্যবস্থা নিবে।সোমবার সকাল থেকে উপজেলার বিভিন্ন সড়ক পরিদর্শন করে খুব কম সংখ্যক সিএনজি অটোরিক্সা চলতে দেখা যায়।বিভিন্ন সড়কে সিএনজি অটোরিক্সার জন্য অপেক্ষামান যাত্রীদের চরম ভোগান্তী পোহাতে দেখা যায়। মাধবপুর উপজেলার বেবী টেম্পু অটোরিক্সা শ্রমিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন জানান,আহত শ্রমিকদের বিচারনা পাওয়া পর্যন্ত আমাদের ধর্মঘট চলবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!