সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সাকাচৌ’র ফাঁসির রায় বহাল থাকায় রিয়াদ আওয়ামী পরিবারের কেক কেটে সন্তোষ প্রকাশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১ আগস্ট, ২০১৫

1589সৌদিআরব প্রতিনিধি : গত ৩০ জুলাই রিয়াদের কোকোপাম রেস্তোঁরায় সাকা চৌধুরীর ফাঁসির রায় বহাল থাকায় সৌদি আরবের রিয়াদ আওয়ামী পরিষদ,বঙ্গবন্ধু ফাউন্ডেশন,যুবলীগ,বঙ্গবন্ধু পরিষদ,শ্রমিক লীগ ও স্বেচ্ছাসেবক লীগ কেকে কেটে সন্তোষ প্রকাশ করেছে।

অনুষ্টানে সভাপতিত্ব করেন শফিকুল আলম ফিরোজ। প্রধান অতিথি ছিলেন আওয়ামী পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি গাজী সাঈদ।বক্তব্য রাখেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইউসুফ খান, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত সভাপতি কৃষিবিদ শামীম আবেদিন,আওয়ামী পরিষদের সাধারণ সম্পাদক এমআর মাহবুব প্রমুখ। রিয়াদ আওয়ামী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আব্দুস সালাম অনুষ্ঠান সঞ্চালনা করেন। এ সময় উপস্থিত ছিলেন সৌদি আরব যুবলীগের সভাপতি আব্দুল জলিলসহ শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

ক্ষমতায় থাকাকালীন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাকা চৌধুরীর মানবতাবিরোধী স্বীকারোক্তি উল্লেখ করে রিয়াদ আওয়ামী পরিষদের সাধারণ সম্পাদক এমআর মাহবুব বলেন,৭১সালে মানবতাবিরোধী অপরাধ করার পর অনেক বছর ক্ষমতায় থাকাকালীন প্রকাশ্যে মুক্তিযুদ্ধ বিরোধীতার কথা স্বীকার করার পরও বিএনপি নেতাদের এই রায়ের প্রতিক্রিয়ায় সাকা স্বাধীনতাবিরোধী ছিলেন না বলা উচিৎ নয়। বিএনপি নেতাদের মিথ্যাচার জনগণের কাছে এখন পরিষ্কার।

কৃষিবিদ শামীম আবেদীন বিএনপি’র কাঁধে ভর করে যুদ্ধাপরাধী জামাত শিবিরের র্দীঘদিনের অপকর্মের কথা তুলে ধরে বলেন, যুদ্ধাপরাধী জামাতের নেতারা দারিটুপি, আলখেল্লা পরে মানুষকে ধোঁকা দিয়েছে বছরের পর বছর।এদেরকেই বিএনপি আশ্রয় দিয়ে নানা কৌশলে অপরাধ থেকে বাঁচানোর চেষ্টা করেছে। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে এই রাজাকার সাকা’র বিচার কোনো দিন সম্ভব হতো না। বাংলাদেশের মানুষ এখন স্বস্তির নিঃশ্বাস ফেলছে। তিনি আরও বলেন, জামাতকে নিষিদ্ধ করার এখন উপযুক্ত সময়।

অনুষ্ঠানের সভাপতি শফিকুল আলম ফিরোজ সৌদি আরবে আওয়ামী পরিবারের সকল নেতাকর্মীদের হাতে হাত মিলিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান। তিনি বলেন,র্দীঘ ৩৪ বছর সৌদি আরব অবস্থান করে আওয়ামী পরিবারের সংগঠনগুলোর দ্বিধাদ্বন্দ্বের অভিজ্ঞতা আমার রয়েছে। এখন সময় এসেছে এসব দূর করে জামাত শিবিরের বিরুদ্ধে রুখে দাঁড়ানো। অনুষ্ঠানে আওয়ামী পরিবারের বিভিন্ন অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!