সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আগামীকাল চুনারুঘাট পৌর উপ-নির্বাচন।। তিন প্রার্থীর মধে ̈ ত্রিমূখী লড়াই

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২২ ডিসেম্বর, ২০১৪

sgএম এস জিলানী আখন্জী:চুনারুঘাট থেকে : আগামীকাল ২৩ ডিসেম্বর চুনারুঘাট পৌর সভার উপ-নির্বাচন। ইতিমধে ̈ সকল প্রস্ততি সম্পন্ন বললেন রিটানিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মাসহুদুল কবীর ও সহকারী রিটানিং অফিসার মো: জাহাঙ্গীর আলম তালুকদার। নির্বাচনের প্রতিটি কেন্দেধ থাকছেন একজন করে নির্বাহী ম্যাজিষ্ট্রিট,বিজিবি, স্টাইফিং কোর্স সহ পুলিশের বিশাল টিম। সময় যত ঘনিয়ে আসছে প্রার্থীরা নিজ নিজ প্রচার প্রচারনায় ততই কৌশল অবলম্বন করছেন।

গত কাল মধ ̈রাত থেকে সকল প্রকার প্রচার প্রচারনা বন্ধ হলেও মোবাইল এবং ফেইসবুকে নিরব প্রচার প্রচারনা চলচেই। এদি কে কোন প্রার্থী অর্থের বিনিময়ে ভোট সংগ্রহ করছেন কি-না এ ব্যাপারে মোবাইল কোট সচেষ্ঠ রয়েছে। নির্বাচনী এলাকা উপজেলার কেন্দধ ̄’ল হওয়ায় পার্শবর্তী ইউনিয়নের আত্মীয়সজন ও দলীয় শুভাকাঙ্কিরা নির্বাচনী সহযোগীতায় কম নয়।

চশমা প্রতীক মার্কা নিয়ে ছাত্রলীগের সাধারন সম্পাদক ও উপজেলার প্রভাবশালী আওয়ামীলীগ সা: সম্পাদক উপজেলা চেয়ারম্যান মো: আবু তাহের এর ভাতিজা সাইফুল ইসলাম রুবেল জয়ের ব্যাপারে শতভাগ আসাবাদী। তবে কোন ভোটাররা বলছেন তিনি নির্বাচনী হলে নেত্বিত এক ঘরে চলে যাবে। তবুও অঞ্চল ভিত্তিক বিবেচনায় তিনিই সুবিধাজনক অবস্তানে রয়েছেন।

নিজের এলাকার ভোট ধরে রাখতে পারলে বৈতরনী পার হতে পারেন। বিশিষ্ঠ ব ̈বসায়ী ইফতেখারুল গনি খাইরু জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী তিনি বলেন ভোটাররা সচেতন তাই তারা তাকেই নির্বাচিত করবেন। নাম প্রকাশে অনিচ্ছুক একজন ভোটার বলেন খায়রু ভাইয়ের মত একজন শত কোটি টাকার মালিক পৌর পিতা হলে ব্যাপারে উন্নয়ন হবে। জেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা ও সাবেক উপজেলা চেয়ারম্যান আ: কাদিও লস্করের সুযোগ ̈পুত্র ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাপ-প্লেইট মার্কায় জিল্লুর কাদির ল ̄‹র রিমন বাবার বিশাল পরিচিতি নিয়ে এগিয়ে যাচ্ছেন।

তবে শিল্পপতি খায়রু একই এলাকার হওয়ায় তেমন সুবিধা নিতে পারছেন না। তবুও শেষ বয়সে ছেলের বিজয় ছিনিয়ে নিতে মরিয়া। রাজনৈতিক বিবেচনায় আওয়ামী পরিবারের একাদিক প্রার্থী হওয়ায় বি.এন.পি ও অন্যান্য ̈ দলসমূহ সমর্থন নিয়ে তালা মার্কা প্রতীকে নাজিম উদ্দিন সামছু এখনও এগিয়ে রয়েছেন বলে একাদিক ভোটাররা মত প্রকাশ করেছেন। তবে অন্যান্য ̈ দল সমূহ প্রকাশে ̈ কোন সমর্থন এখনও পাওয়া যায়নি বলে নাম প্রকাশে অনিচ্ছুক একজন দায়ীত্বশীল জানান। শেষ পর্যন্ত কে হচ্ছেন আগামী দিনের পৌর পিতা ? ভোটারদেও মূল্যায়নের সিড়ি বেয়ে কে বসছেন স্বপ্নঘরে। সুষ্ঠ আবাদ নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে সৎ নিষ্ঠাবান ও যোগ্যপার্থী বেড়িয়ে আসলেই হল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!