বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪

স্টাফ রিপোর্টার :

মাধবপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের এক আরোহীর মৃত্যু। পথচারী সহ ৩ জন আহত হয়েছেন।

বুধবার (১৬ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়ককের মাধবপুর উপজেলার হাড়িয়া নাম স্থানে এ ঘটনা ঘটে। 

জানা যায়, নিহত মোটরসাইকেল আরোহী নাম সৌরভ মিয়া (১৮)।নিহত সৌরভ মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের কালিকাপুর গ্রামের শিপন মিয়া ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের কালিকাপুর গ্রামের ৩ যুবক মোটরসাইকেল যোগে মাধবপুর বাজারে দিকে যাচ্ছিল।

উপজেলার আন্দিউড়া ইউনিয়নের হাড়িয়া নাম স্থানে পৌঁছালে এক পথচারী সড়ক পারাপারের সময় মোটরসাইকেল আরোহী ওই পথচারী কে ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী ৩ জন খাদে পড়ে যায়।

পরে স্থানীয়রা ঘটনাস্থলে থেকে ৩ মোটরসাইকেল আরোহী ও পথচারী কে গুরুতর অবস্থায় উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেল আরোহী সৌরভ মিয়া কে মৃত বলে ঘোষণা করে। অপর দুই মোটরসাইকেল আরোহীকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।

অপরদিকে গুরুতর আহত পথচারী আমির হোসেন কিরন কে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!