বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে শহীদ আজমত আলীর স্মরণ সভায়-জি,কে গউছ 

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪

নবীগঞ্জ প্রতিনিধি :

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন, হবিগঞ্জে ১৯ জন মানুষ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদ হয়েছে। এর মধ্যে নবীগঞ্জের কৃতি সন্তান আমার ভাই আজমত আলী শহীদ হন। নিরীহ বিএনপির এই কর্মী আজমত আলী ব্যবসায়ীক কাজে পেটের দায়ে ঢাকা গিয়েছিলেন। কিন্তু হাসিনার পেটোয়া বাহিনী তাঁকে বাঁচতে দিল না। তার জীবন কেড়ে নিলো। লাশ হয়ে বাড়িতে ফিরতে হয়েছে। স্বজন হারানোর ব্যথা যে কত কষ্ট, তা শুধু শহীদ আজমত আলীর শোকার্ত পরিবারই বলতে পারে। 

বৃহস্পতিবার বিকালে নবীগঞ্জ ওসমানী সড়কে নবীগঞ্জ জাতীয়তাবাদী পরিবার ইউ কে কর্তৃক বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদ আজমত আলীসহ সকল শহীদদের স্মরণে এক বিশাল আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন। 

উপজেলা বিএনপির আহ্বায়ক সরফরাজ চৌধুরীর সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক মজিদুর রহমান মজিদ ও যুবদল নেতা অলিউর রহমান অলির যৌথ পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন যুক্তরাজ্য যুবদলের সাবেক আহ্বায়ক দেওয়ান মোকাদ্দিম চৌধুরী নিয়াজ, জেলা বিএনপি নেতা এড. নুরুল ইসলাম, ইসলাম তরফদার তনু, হাজী এনামুল হক, হবিগঞ্জ পৌর বিএনপির সভাপতি তাজুল ইসলাম চৌধুরী ফরিদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা বিএনপি নেতা সৈয়দ মতিউর রহমান চৌধুরী পিয়ারা, তৌহিদুল ইসলাম চৌধুরী,  আনোয়ার হোসেন মিঠু, অরবিন্দু রায়, নুরুল আমীন, শফিউল আলম, এবাদুর রহমান দারা, সোহেল আহমেদ চৌধুরী রিপন, এড. জালাল আহমেদ, তোফাজ্জুল হোসেন, মহিবুর রহমান, এম জেড মামুন, হোসাইন আহমেদ,  আঃ মালিক, মহিলা দল নেত্রী শ্যামলা বেগম, রোকেয়া বেগম, আঃ শহীদ, আলাউর রহমান,  আঃ হক ও আছমত আলী প্রমুখ। 

প্রধান অতিথির বক্তৃতায় জি কে গউছ আরও বলছেন,দীর্ঘ ১৭ বছর এই দেশের সকল শ্রেণী পেশার মানুষ গণতন্ত্রে ফিরে যাওয়ার জন্য, ফ্যাসিষ্ট হাসিনা সরকারের কবল থেকে মুক্তির জন্য এমন কোন চেষ্টা নেই, যা করা হয়নি। কিন্তু নির্লজ্জ শেখ হাসিনা ক্ষমতায় টিকে থাকার জন্য বারবার নানা ষড়যন্ত্র, চক্রান্ত করে, মিথ্যার আশ্রয় নিয়েছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে হাসিনার আজ্ঞাবহ আদালতের মাধ্যমে মিথ্যা মামলা দিয়ে দীর্ঘ ৬ বছর কারাগারে আটক রাখা হয়েছিল। আগষ্টের প্রথম সপ্তাহে বৈষম্য বিরোধী ছাত্রদের কোটা আন্দোলন, শেষ পর্যন্ত হাসিনা পতন আন্দোলনে পরিনত হয়েছিল। ৫ই আগষ্ট ছাত্র জনতার গণ আন্দোলনে হাসিনা পদত্যাগ করে দেশ ছাড়তে বাধ্য হয়েছে। এই আন্দোলনে সারাদেশে অসংখ্য বিএনপি নেতা কর্মীসহ মানুষ শহীদ হয়েছেন। এ সময় প্রধান অতিথি শহীদ আজমত আলীর পরিবারের হাতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে এবং যুক্তরাজ্য নবীগঞ্জ জাতীয়তাবাদী পরিবারের পক্ষ থেকে আর্থিক অনুদান তোলে দেন। পরে শহীদ আজমত আলীসহ সকল শহীদদের স্মরণে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!