সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জাতীয় প্রেসক্লাবের সদস্য হওয়ায় সাংবাদিক আলমগীরকে সংবর্ধনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট :

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় জাতীয় প্রেসক্লাবের নবনির্বাচিত সদস্য মনোনীত হওয়ায় চুনারুঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি আলমগীর হোসেন তালুকদারকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকাল ৪টায় চুনারুঘাট প্রেসক্লাব সভাপতি ও কালবেলা প্রতিনিধি জামাল হোসেন লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও কালের কণ্ঠ প্রতিনিধি জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় সংবর্ধিত ব্যক্তি ও প্রধান অতিথি হিসেবে সাংবাদিক  আলমগীর হোসেন তালুকদার উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি সাংবাদিক মহিদ আহমদ চৌধুরী, কামরুল ইসলাম,ইসমাঈল হোসেন,জুনায়েদ আহমেদ,আবুল কালাম আজাদ,এসএম সুলতান,ওয়াহিদুল ইসলাম।

চুনারুঘাট প্রেসক্লাবের আয়োজনে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।এতে চুনারুঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি আলমগীর হোসেন তালুকদার “কেন্দ্রীয় ল ফোরামের যুগ্ম  সম্পাদক এবং জাতীয় দৈনিক যুগান্তর পত্রিকার সিনিয়র রিপোর্টার হিসেবে জাতীয় প্রেসক্লাবের  সদস্য মনোনীত হওয়ায় এ সংবর্ধনা দেয়া হয়েছে।

এসময় সাংবাদিকতায় তার কর্মময় বর্ণাঢ্য জীবন ও চুনারুঘাটের জন্য কিছু বাস্তবায়নের লক্ষ্যে বক্তব্য রাখেন অতিথিগণসহ সাংবাদিক ফখরুদ্দিন আবদাল, আব্দুল হাই প্রিন্স,শাহজাহান জলি,খন্দকার আলাউদ্দিন,নুর উদ্দিন সুমন,এফ এম খন্দকার মায়া,নোমান আহমেদ, মাসুদ আলম,জিলানী আকঞ্জী,জসিম উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!