সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

পঞ্চায়েত কমিটির নেতাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে হবিগঞ্জে মানববন্ধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৫ জুলাই, ২০২৪

নিজস্ব প্রতিবেদক :

আজমিরীগঞ্জ উপজেলার বদলপুর পাহাড়পুর গ্রামের পঞ্চায়েত কমিটির নেতা দিপেশ সরকার গং কর্তৃক অমানবিক কর্মকাণ্ডের শিকার হয়ে দুই শিশু প্রলয় দাস (৭) ও সূর্য দাস (৬) এর সমাধিস্থ লাশ তুলে নদীতে ভাসিয়ে দিতে বাধ্য করার প্রতিবাদে এবং তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

হবিগঞ্জ জেলা জজকোর্ট প্রাঙ্গণে গতকাল বৃহস্পতিবার সচেতন নাগরিক কমিটি, হবিগঞ্জ জেলা কমিটির উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক চৌধুরী মিসবাহুল বারী লিটন। পরিচালনা করেন সংগঠনের সদস্য সচিব এসএম ফরহাদ আহমেদ চৌধুরী ও অ্যাডভোকেট প্রতীম গোপ।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা ন্যাপের সভাপতি, বর্ষিয়ান আইনজীবী, বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট স্বদেশ রঞ্জন বিশ্বাস, গণতান্ত্রিক আইনজীবী সমিতি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট মুরলিধর দাস, গণতান্ত্রিক আইনজীবী সমিতি জেলা সভাপতি অ্যাডভোকেট রণধীর দাশ, বাসদের জেলা সমন্বয়ক অ্যাডভোকেট জুনায়েদ আহমেদ, কৃষক শ্রমিক জনতা লীগের জেলা সভাপতি অ্যাডভোকেট মনমোহন দেবনাথ, জেলা ন্যাপের সহ-সভাপতি অ্যাডভোকেট সুশীতল দেব প্রমূখ।

মানববন্ধনে বক্তাগন বলেন, পঞ্চায়েত কমিটির নামে স্থানীয় সামন্তবাদী গ্রাম্য মাতব্বর দিপেশ সরকার, অশীথ সরকার গং পাহাড়পুর গ্রামে ত্রাসের রাজত্ব কায়েম করেছে। তাদের দুরভিসন্ধীমূলক নির্দেশে সনাতনী ধর্মীয় রীতিনীতি উপেক্ষা করে একদিকে মানবতাবিরোধী অপকর্ম আরেকদিকে সাধারণ সনাতন ধর্মাবলম্বীদের ধর্মানুভূতিতে আঘাত করে কোমলমতি দুটি শিশুর শোকসন্তপ্ত পিতাকে সমাধি স্থল থেকে সন্তানের লাশ তুলে কোমরে পাথর বেঁধে বস্তা বন্দি করে কুশিয়ারা নদীতে ভাসিয়ে দিতে বাধ্য করেছে।

স্থানীয় প্রশাসনের নাকের ডগায় এ ধরনের একটি জঘন্যতম মানবতাবিরোধী অপরাধ সংঘটিত হওয়ায় আমরা বিস্মিত হয়েছি। মানববন্ধনে স্থানীয় প্রশাসনের ভূমিকার প্রতি ধিক্কার জানিয়ে বক্তাগন অবিলম্বে এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানান। অন্যথায় পরবর্তীতে সচেতন নাগরিক কমিটি হবিগঞ্জের সর্বস্তরের মানুষকে সাথে নিয়ে কঠোর আন্দোলন গড়ে তুলবে এবং এর দায়-দায়িত্ব প্রশাসনকে বহন করতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!