মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশুদ্ধ ও নির্মল অক্সিজেন পেতে হলে বৃক্ষ রোপণ করুন- উপজেলা চেয়ারম্যান ইকবাল হোসেন খান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১ জুলাই, ২০২৪

বানিয়াচং প্রতিনিধি:

হবিগঞ্জের বানিয়াচং মডেল প্রেসক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী উদ্বোধন করা হয়েছে। রবিবার (৩০জুন) সকাল সাড়ে ১০টায় শরীফখানী বুরুজ পাড়া সরকারি আশ্রয়ণ প্রকল্পে বিভিন্ন ফলদ ও বনজ বৃক্ষ রোপণ করা হয়।

বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন খান প্রধান অতিথি হিসেবে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন। বানিয়াচং মডেল প্রেসক্লাবের সভাপতি রায়হান উদ্দিন সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজুর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন বানিয়াচং মডেল প্রেসক্লাবের উপদেষ্টা শাহিবুর রহমান।

এসময় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন খান বলেন, জলবায়ু রোধে বৃক্ষ রোপণের কোনো বিকল্প নেই। নির্মল অক্সিজেন পেতে হলে বিভিন্ন ফলদ ও বনজ গাছ রোপণ করা প্রয়োজন। বৃৃক্ষরোপণ মডেল প্রেসক্লাবের সৃষ্টিশীলতার প্রতিচ্ছবি।

তিনি আরো বলেন, সাংবাদিকরা মুলত তাদের লেখনির মাধ্যমে সমাজ বিনির্মাণে ভূমিকা রাখেন। কিন্ত মডেল প্রেসক্লাবের সাংবাদিকরা নিজ কর্মের পাশাপাশি দেশকে সবুজায়নের লক্ষ্যে বৃক্ষরোপণ করছেন এটা তাদের সৃষ্টিশীলতার প্রতিচ্ছবি ফুটে উঠেছে।

এ ক্ষেত্রে বানিয়াচং মডেল প্রেসক্লাব প্রতি বছরের ন্যায় এবারও কর্মসূচী হাতে নেয়ায় অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। বৃক্ষ আমাদের অক্সিজেনের সাথে সাথে ফল ও জ্বালানী দেয়। বৃক্ষকে আমাদের পরিচর্চা করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান এ দেশটা সবুজের সমারোহ হয়ে যাক এবং বিশুদ্ধ ও নির্মল অক্সিজেন পেতে হলে বৃক্ষ রোপণের কোন বিকল্প নেই।

বিশেষ অতিথির বক্তব্যে উপদেষ্টা শাহিবুর রহমান বলেন, বিগত দুই বছর পূর্বে এই আশ্রয়ণ প্রকল্পে বানিয়াচং মডেল প্রেসক্লাবের পক্ষ থেকে বিভিন্ন ফলের চারা রোপণ করা হয়েছিল। বর্তমানে এই চারাগুলোতে ফল আসতে শুরু করেছে। এই ফল আসাতে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের ফলের চাহিদা পুরণ করেছে যা প্রশংসার দাবিদার।

এসময় উপস্থিত ছিলেন বানিয়াচং মডেল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ইমতিয়াজ আহমেদ লিলু, সহসভাপতি আব্দুল মালেক, দপ্তর সম্পাদক সৈয়দ সাজ্জাদ হোসাইন, আইন বিষয়ক সম্পাদক আনসার আলী, ইউপি সদস্য মামুন মিয়া ও নির্বাহী সদস্য আব্দাল মিয়া প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!