সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে আশ্রয়ন প্রকল্পের বসবাসরত পানিবন্দীদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৩ জুন, ২০২৪

বাহার উদ্দিন,লাখাই :

হবিগঞ্জের লাখাইয়ে প্রধান মন্ত্রীর উপহার আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার( ২৩ জুন) বিকেল সাড়ে তিন টায় উপজেলার বামৈ ইউনিয়ন ভাদিকারা আশ্রয়ন প্রকল্পে বসবাসরত পরিবারগুলোর ত্রান সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)নাহিদা সুলতানা।

এ সময় প্রত্যেক পরিবার কে চাল,ডাল,হলুদ, মরিচ,চিনি, তেল, ধনিয়া, লবন সহ প্রত্যেক পরিবার কে ১৪.৪০ কেজি ওজনের ত্রান সামগ্রী বিতরণ করেন। বিতরণ কালে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রফিকুল ইসলাম রাকিব।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানা জানান, উপজেলার প্রত্যেক আশ্রয়ন প্রকল্পে বসবাসরত সহ অসহায় ও দুস্থ পরিবারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের ত্রান তহবিল থেকে দেয়া পণ্য সামগ্রী অসহায় দরিদ্র ও বন্যা কবলিত মানুষদের মাঝে ত্রান সামগ্রী  বিতরণ করা হবে। 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!