সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সিলেটের এই অবস্থায় আমি দূরে থাকতে পারি না-ব্যারিস্টার সুমন এমপি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২২ জুন, ২০২৪

নিজস্ব প্রতিবেদক :

হবিগঞ্জ-৪ আসনের এমপি ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন, সিলেটের এই অবস্থায় আমি দূরে থাকতে পারি না। নিজের সামর্থ্য নিয়ে আজকে চলে আসছি। মানুষের কাছে এটা তুলে ধরার চেষ্টা করবো কি অবস্থায় আছে তারা।

জাতীয় সংসদে বাজেট আলোচনায় সিলেটের বন্যার ব্যাপারে কথা বলবো। এভাবে আর চলতে পারে না।
শুক্রবার দুপুরে সিলেট নগরীর কিশোরী মোহন (বালক) সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে বন্যার্ত মানুষের মধ্যে ত্রাণ বিতরণকালে এ মন্তব্য করেন।

এ সময় তিনি বলেন, সিলেট রক্ষায় সবাইকে একত্রিত হতে হবে। এজন্য সবাইকে এক সঙ্গে ঝাঁপিয়ে পড়তে হবে।

ব্যারিস্টার সুমন বলেন, আমাদের এলাকার নেতারা যখন মন্ত্রী হন তখন দেখা যায়, তাদের শ্বশুড়বাড়ি সিলেটের বাইরে থাকে। যার কারণে শ্বশুড়বাড়ির উন্নয়ন করতে করতে আর সিলেটের কথা ভুলে যান। আমি এমপি হিসেবে এলাকায় বিয়ে করেছি। এজন্য আমার এলাকার মানুষ বেশ শান্তিতে আছে।

সিলেটের উন্নয়নে জটিলতা প্রসঙ্গে তিনি বলেন, আমি সিলেটের বাইরে চিন্তা করতে পারি না। আমাদের ৬ লেন হচ্ছে সারা বাংলাদেশের সব সড়ক হওয়ার পর। অথচ এখনো আমাদের ৬ লেনের কাজ শেষ হয়নি।

ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের বন্যার্ত মানুষের পাশে দেখা যাচ্ছে না- এমন প্রশ্নের জাবাবে ব্যারিস্টার সুমন বলেন, এখন এটা তো দলীয় সিদ্ধান্ত। আমি তো আওয়ামী লীগের লোক হিসেবে আলাদা আসছি। এখন আমার মনে হয়, স্থানীয় নেতাদের যারাই এই সমস্যাটা সবার সামনে তুলে ধরতে পারবে ব্যাপকভাবে। কি পরিমাণ আক্রান্ত হয়েছেন।

ইতোমধ্যে সিলেটে দূযোর্গ ব্যবস্থা ও ত্রাণ প্রতিমন্ত্রী এসেছেন। আমার একটা বিশ্বাস, এখানে যারা স্থানীয় নেতৃবৃন্দ। যার যে এলাকা বা উপজেলা বন্যায় প্লাবিত হয়েছে, এটা যদি ভালো করে তুলে ধরেন। এটি নিশ্চিত প্রধানমন্ত্রী এর একটা সমাধান বের করে দিবেন।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন এরশাদ আম্বিয়া ফাউন্ডেশন ও ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির ভাইস চেয়ারম্যান মো. আহসান হাবীব, ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির সাধারণ সম্পাদক সম্রাট আহমদ, প্রিন্সিপাল নিজামুল হক চৌধুরী, আলী হোসেন কামালী, ছাত্রলীগ নেতা ফাহিম আহমদ, আব্দুল হামিদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!