মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১০ জুন, ২০২৪

বাহার উদ্দিন, লাখাই থেকে :

হবিগঞ্জের লাখাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উপজেলা পর্যায়ের খেলার উদ্বোধন করা হয়েছে।
উপজেলা পর্যায়ের এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) নাহিদা সুলতানা।

সোমবার ( ১০ জুন) সকাল ১১টা উপজেলা হেলিপ্যাড মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধন কালে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) মাসুদুর রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ মাহমুদুল হক, সহকারী শিক্ষা কর্মকর্তা  কে এস কামরুজ্জামান, বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক  সহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করে উপজেলার ৬ টি থেকে ৬ টি বঙ্গবন্ধু শেখ মুজিব ফুটবল টুর্নামেন্টে ৬ টি দল এবং বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল টুর্নামেন্টে ৬ টি দল।

১২ টি দল হলো ৩ নম্বর মুড়িয়াউক  ইউনিয়নের তেঘরিয়া ১নং সপ্রাবি বালক দল ও ধর্মপুর সপ্রাবি’র বালিকা দল এবং ২ নম্বর মোড়াকরি ইউনিয়ন এর জিরুন্ডা  সপ্রাবি এর বালক দল এবং ফরদাবাদ সপ্রাবি’র বালিকা দল, ৫ নম্বর করাব ইউনিয়ন এর পশ্চিম করাব সপ্রাবি’র বালক দল ও রাঢ়িশাল সপ্রাবি’র বালিকা দল , ৪ নম্বর বামৈ ইউনিয়নের বামৈ সপ্রাবি’র বালক দল ও পূর্ব ভাদিকারা সপ্রাবি’র বালিকা দল এবং ৬ নম্বর বুল্লা ইউনিয়নের ভরপূর্নী সপ্রাবি’র বালক দল ও হাজী আলফু মিয়া সপ্রাবি’র বালিকা দল অংশ গ্রহন করে।
টুর্নামেন্টের ১ম ও ২য় রাউন্ড শেষে  দুপুর ২টা থেকে ১ম  সেমিফাইনাল খেলায় বুল্লা ইউনিয়নের ভরপূর্নী সপ্রাবি’র বালক দলকে তেঘরিয়া ১নং সপ্রাবি’র বালক দল ২-১ গোলে হারিয়ে বিজয় লাভ করে।

রাড়িশাল সপ্রাবি’র বালিকা দল  ধর্মপর সপ্রাবি বালিকা দলকে ৩- ১ গোলে পরাজিত করে বিজয়ী হয়।

বামৈ সপ্রাবি’র বালক দল লাখাই ইউনিয়নের মাহমুদপুর সপ্রাবি’র বালক দল কে ৩-১ গোলে পরাজিত করে বিজয়ী হয়। পূর্ব ভাদিকারা সপ্রাবি’র বালক দল হাজী আলফু মিয়া সপ্রাবির দলকে ৩- ০ গোলে পরাজিত করে বিজয়ী হয়। এ দল গুলো ফাইনাল খেলায় অংশ গ্রহণ নিশ্চিত করে। 

মঙ্গলবার (১১ জুন) বঙ্গবন্ধু শেখ মুজিব ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বামৈ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালক দল বনাম তেঘরিয়া ১ নম্বর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বালক দল এবং রাঢ়িশাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বালিকা দল বনাম পূর্ব ভাদিকারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালিকা দল মুখোমুখী হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!