সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জের জনপ্রিয় শিক্ষক জবরু মিয়া’র ইন্তেকাল,বিভিন্ন মহলের শোক প্রকাশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৭ জুন, ২০২৪

হবিগঞ্জ প্রতিনিধি :

হবিগঞ্জের জনপ্রিয় শিক্ষক মো. জবরু মিয়া (৭০) আর নেই। শুক্রবার (৭ জুন) ভোরে জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

প্রয়াতের নামাজে জানাজা শুক্রবার বাদ আসর শায়েস্তানগর জামে মসজিদে অনুষ্ঠিত হবে। পরে শায়েস্তানগর করবস্থানে তাকে চিরনিদ্রায় সমাহিত করা হবে।

তিনি তিন ছেলে, দুই মেয়েসহ নাতি-নাতনি, আত্মীয়-স্বজন এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানা যায়, শিক্ষক জবরু মিয়া শায়েস্তানগর এলাকার বাসিন্দা।

সিলেট মেট্রোপলিটন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ জহিরুল হক, শিক্ষক সাইদুল হক ও হবিগঞ্জ প্রেসক্লাব সদস্য দৈনিক যায়যায়দিন প্রতিনিধি মো. নূরুল হক কবিরের বাবা তিনি।

তিনি নানা কারণে পড়ালেখা অনিশ্চিত হয়ে যাওয়া অনেক ছাত্রছাত্রীকে তিনি সন্তানের মতো আগলে রেখে শিক্ষাদান করতেন এবং শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যতের পথ দেখাতেন।

জনপ্রিয় শিক্ষক মো. জবরু মিয়ার ইন্তেকালে হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, দৈনিক খোয়াই সম্পাদক শামীম আহছান ও হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি-সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ব্যক্তি-সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!