মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে চোলাই মদসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৫ মে, ২০২৪

মোঃ আশিকুর রহমান, আজমিরীগঞ্জ প্রতিনিধিঃ

হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জে চোলাই মদ সহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

জানাযায়,আজমিরীগঞ্জ থানায় কর্মরত এসআই(নিঃ)/ ভুপেন্দ্র চন্দ্র বর্মন, এ এস আই শামীম নূর ও সঙ্গীয় ফোর্সসহ আজমিরীগঞ্জ থানার বদলপুর ইউনিয়ন এ মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিলের নিমিত্তে বিশেষ অভিযান ডিউটি করা কালে বদলপুর বাজারে অবস্থান কালে গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত আনুমানিক ১:১৫ ঘটিকায় আজমিরীগঞ্জ থানাধীন ২নং বদলপুর ইউনিয়নের পাহাড়পুর পূর্ব কালনী সংলগ্ন পুরান হাওয়ড়ের বড়কল্লা নামক স্থানে চোলাই মদ বিক্রি করা অবস্থায় পাহাড়পুর পূর্ব কালনীর জয়দেব দাসের ছেলে সুরঞ্জিত দাস (৩৮) কে হাতে নাতে আটক করে।
এবং তাকে তল্লাশী করে সাথে থাকা দুই কন্টিনারে ২৪ লিটার উদ্ধার করা হয়।

উক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে, আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ, ডালিম আহমেদ বলেন,মাদকের বিরুদ্ধে প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে,উক্ত মামলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রুজু করা হয়। পরেশ চন্দ্র দাসের ছেলে বকুল চন্দ্র দাস (৩২) কে হাতে নাতে আটক করে, এবং তাকে তল্লাশী করে সাথে থাকা দুই কন্টিনারে ২২ লিটার উদ্ধার করা হয়।

রাম চন্দ্র দাসের ছেলে বুত চন্দ্র দাস (৩৫) হাতে নাতে আটক করে তাকে তল্লাশী করে সাথে থাকা দুই কন্টিনারে ৩০ লিটার উদ্ধার করা হয়।

উক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে, আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ, ডালিম আহমেদ বলেন,মাদকের বিরুদ্ধে প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে,উক্ত মামলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৬ (১) সারনীর২৪ (খ) /৪১ ধারায় মামলা রুজু করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!