মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহন শুরু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২১ মে, ২০২৪

নিজস্ব প্রতিবেদক :

হবিগঞ্জের বাহুবলে উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহন শুরু হয়েছে, তবে ভোটারদের উপস্থিতি নিয়ে সংশয় রয়েছে। তিতারকোনা একটি কেন্দ্রে সকাল ৮টায় কয়েকজন পুরুষকে ভোটের লাইনে দেখা গেছে।নারী ভোটার লাইনে দেখা যায়নি।

আজ মঙ্গলবার ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে এ উপজেলায় ভোট গ্রহণ শুরু হয়। শুরুতেই ভোটারদের উপস্থিতি দেখা না গেলেও পরে ভোটার উপস্থিতি বাড়বে বলে জানিয়েছেন স্থানীয় লোকজন।

হবিগঞ্জের বাহুবলে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৮ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিলকারীরা হলেন- বর্তমান উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান (ঘোড়া), সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদির চৌধুরী (কই মাছ), সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই (টেলিফোন), সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ ফিরোজ মিয়া (মটরসাইকেল) আক্তারুজ্জামান (আনারস) রাজন চৌধুরী (কাপপ্লেইট) ও আনোয়ার হোসেন (দোয়াত কলম)

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিলকারীরা হলেন- মোঃ শামীনুর রহমান, কামরুল ইসলাম, ফারুক মিয়া, নবী হোসেন মোড়ল, শশাংক রঞ্জন দাশ, আব্দুল মালেক মাদানী, সোহেল আহমেদ ও সিরাজুল ইসলাম। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিলকারীরা হলেন- ছালেহা বেগম চৌধুরী, নিছফা আক্তার, নাজমুন নাহার (রীতা), আলফা ও হাসিনা আক্তার শিফা।

এ উপজেলার ৭ ইউনিয়নে মোট ভোটার ১ লাখ ৫৩ হাজার ৬২২। তন্মমধ্যে পুরুষ ৭৯ হাজার ১৫৭, মহিলা ৭৪ হাজার ৪৬৪ এবং হিজরা ১ জন।

ভোট দিতে আসা দোয়াত কলম প্রতিকের চেয়ারম্যান প্রার্থী আনোয়ার সালেহী বলেন, নির্বাচন সুন্দরভাবেই শুরু হয়েছে। আমার কাছে কোন ভোটকেন্দ্র ঝুঁকিপূর্ণ হয়।

বাহুবল উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মনজুর আহসান বলেন, নির্বাচন সুষ্টু করতে সর্বোচ্চ পদক্ষেপ গ্রহন করা হয়েছে। মোবাইল কোর্ট ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা মাঠে রয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!