মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

উপজেলা নির্বাচনঃ প্রতীক পেয়েই কোমর বেঁধে মাঠে শায়েস্তাগঞ্জের প্রার্থীরা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৩ মে, ২০২৪

শায়েস্তাগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি:

হবিগঞ্জের নবগঠিত শায়েস্তাগঞ্জ উপজেলার দ্বিতীয় উপজেলা নির্বাচন তৃতীয় ধাপে ২৯ মে অনুষ্ঠিত হবে।
এ নির্বাচনে সোমবার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ করা হয়েছে। প্রতীক পেয়েই প্রার্থী ও সমর্থকরা কোমর বেঁধে মাঠে নেমেছেন প্রচার প্রচারণায়।

নির্বাচনী এলাকায় সোমবারই পোস্টার-ব্যানার টানানো হয়েছে। উপজেলা ব্যাপী শুরু হয়েছে মাইকিং। বিতরণ করা হচ্ছে লিফলেট। ফেসবুকে সম্ভাব্য প্রার্থী ও তাদের সমর্থকরা প্রচার করছেন কর্মকান্ডের ছবি।

দেশের ৪৯২তম উপজেলা হচ্ছে শায়েস্তাগঞ্জ। নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি, বর্তমান উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল (মোটরসাইকেল), আওয়ামী লীগ নেতা মো.আতাউর রহমান মাসুক (ঘোড়া), জাতীয় পার্টির নেতা সাবেক ফুটবলার মো. রকিব আহমেদ (দোয়াত-কলম), মো. সুরুজ আলী (আনারস), ভাইস-চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক, হবিগঞ্জ সেন্ট্রাল ক্রিয়েটিভ কলেজের উপাধ্যক্ষ, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ জালাল উদ্দিন রুমি (তালা), শায়েস্তাগঞ্জ পৌর বিএনপির সহসভাপতি, সাবেক পৌর কাউন্সিলর, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আসম আফজল আলী রুস্তম ( টিয়া পাখি), খন্দকার মো. শফিক মিয়া সরদার (চশমা), আওয়ামীলীগ নেতা আব্দুল কাদির আসাদ(টিউবওয়েল), ছাত্রলীগ নেতা মনোয়ার হোসেন জাকারিয়া (মাইক), বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছা. মুক্তা আক্তার ( পদ্মফুল), মমতাজ বেগম ডলি ( প্রজাপতি), রবিনা আক্তার রুবি (ফুটবল) প্রতীক নিয়ে লড়ছেন।

তিনটি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত এ উপজেলায় ভোটার প্রায় ৫৯ হাজার। শায়েস্তাগঞ্জের সর্বত্র এখন আলোচনার বিষয় নির্বাচন।

বর্তমান চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবালের ‘ক্লিন ইমেজ’এর কারণে দলমত নির্বিশেষে গ্রহণ যোগ্যতা রয়েছে।
আওয়ামীলীগ নেতা ও ব্যবসায়ী আতাউর রহমান মাসুক ‘নেতা মাসুক’ হিসেবে এলাকায় পরিচিত।

হবিগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য মো.আবু জাহিরের ঘনিষ্টজন হিসেবে পরিচিত আব্দুর রশিদ তালুকদার ইকবাল বলেন, সাধ্য মতো চেষ্টা করেছি মানুষের জন্য কাজ করার। আগামীতে নির্বাচিত হলে অসমাপ্ত কাজ সমাপ্ত করার প্রচেষ্টা থাকবে।

আতাউর রহমান মাসুক বলেন, এর আগেও আমি নির্বাচন করার কথা ছিল, নানা কারণে করিনি। এবার শেষ পর্যন্ত ভোটের মাঠে আছি। সবার সহযোগিতা চাইছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!