মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে এক মাদক ব্যবসায়ী গাঁজাসহ গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪

আশিকুর রহমান, আজমিরীগঞ্জ :

আজমিরীগঞ্জ থানার পুলিশের বিশেষ অভিযানে উপজেলায় বদলপুর ইউনিয়নের বলদী গ্রামের পশ্চিম হাটির গোপেশ্বর সরকারের ছেলে পেশাদার মাদক ব্যাবসায়ী ও মাদক সেবী গোপীকা সরকার ভৈরব কে ৭০০ গ্রাম গাজা সহ আজমিরীগঞ্জ থানার একদল পুলিশ গ্রেফতার করে।

১২ ই ফেব্রুয়ারী রোজ সোমবার রাত প্রায় ৮ ঘটিকর সময়, হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলার ২নং বদলপুর ইউনিয়নের পাহাড় পুর বাজারের তার নিজ দোকান থেকে পেশাদার মাদক ব্যবসায়ী গোপীকা সরকার ভৈরব কে গাজা সহ হাতেনাতে গেপ্তার করছে পুলিশ। আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহম্মদের নির্দেশনায়, থানার উপ পরিদর্শক প্রদীপ রায় এর নেতৃত্বে এস আই ভুপেন্দ্র বর্মন সহ একদল পুলিশ মাদক ব্যবসায়ী গোপীকা সরকার ভৈরব এর দোকান তল্লাশী করে দোখানে লুকিয়ে রাখা ৭০০গ্রাম খাজা উদ্ধার করে পুলিশ।

আর ও জানা যায় এলাকায় দীর্ঘদিন ধরে দাপটের সাথে মাদক ব্যবসা করে আসছে সে।কেউ বাঁধা দিলে কারো কথা তোয়াক্কা করে না সে মাদক ব্যাবসা চালিয়ে যায় এবং বহুদিন যাবত মাদক ব্যবসা করে যুব সমাজ কে ধংসর দিকে নিয়ে যাচ্ছিল ।অবশেষে পুলিশের হাতে গাজা সহ গ্রেফতার হয়। এদিকে মাদক ব্যবসায়ী গোপীকা সরকার ভৈরব গেপ্তার হওয়ার এলাকার জনমনে শান্তি বিরাজ করছে।

এই নিয়ে আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহম্মদ সঙ্গে ফোনে আলাপ করলে তিনি জানান গোপন সূত্রে খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে গাজা সহ ভৈরব কে গ্রেফতার করা হয়, মাদক মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!