মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে সাংবাদিক ও ইউপি সদস্যর বাড়িতে হামলা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪

আজমিরীগঞ্জ প্রতিনিধিঃ

আজমিরীগঞ্জ উপজেলার বদলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের বর্তমান মেম্বার কৃষ্ণ তালুকদার ও দৈনিক বাংলাদেশ সমাচার পএিকার আজমিরীগঞ্জ প্রতিনিধি রামকৃষ্ণ তালুকদার এর বাড়িতে ৯ই ফেব্রুয়ারি রোজ রাত ৯ ঘটিকার সময় হামলা চালায় মাদক ব্যবসায়ী গোপীকা সরকার ভৈরব।

স্থানীয় সূত্রে জানা যায় পূর্ব শত্রুতার জের ধরে এ হামলা চালানো হয়েছে। গোপীকা সরকার ভৈরব একজন মাদক ব্যবসায়ী।সে ক্ষমতার দাপটের সাথে মাদক ব্যাবসা চলিয়ে যায়।

বাধা দিতে গেলেই বিভিন্ন রকমে ভয় দেখায় এমন কি হামলা চালায় তার ভয়ে এলাকায় কেউ মুখ ফুটে কথা বলে না।

মাতাল অবস্থায় এসে এ হামলা এই চালায়, এ সময় উপজেলার বদলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের বর্তমান মেম্বার কৃষ্ণ তালুকদার ও দৈনিক বাংলাদেশ সমাচার পএিকার আজমিরীগঞ্জ প্রতিনিধি রামকৃষ্ণ তালুকদারের ঘরের দরজায় ভাংচুর করে। এবং আত্মরক্ষা করার জন্য তাহারা আজমিরীগঞ্জ থানায় ফোন দিলে, থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহম্মদ পুলিশ ফোর্স পাঠান।

আজমিরীগঞ্জ থানা পুলিশের এস আই ঘটনা স্থল রাতেই পরিদর্শন করেন। এবং আলোচনা করলে তিনি ঘটনা সত্য শিকার করে বলেন এস আই ভুপেন্দ্র বর্মন ও এস আই ইউসুফ সহ একদল পুলিশ অনেক খুঁজা খুজি করে পায় নি বাড়ি থেকে পালিয়ে গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!