বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

কিস্তি ক্রেতার পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছে অলিপুর ওয়ালটন প্লাজা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার:

সারা দেশে শতাধিক কিস্তি ক্রেতা পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছে দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস ও প্রযুক্তি পণ্য বিক্রয় এবং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ‘ওয়ালটন প্লাজা’। আর্থিক সহায়তার এর পাশাপাশি কিস্তিতে পণ্য ক্রয়কারী গ্রাহকের বাকি কিস্তির টাকাও মওকুফ করে দিয়েছে ওয়ালটন প্লাজা।

দেশব্যাপী চলমান ওয়ালটন প্লাজার ‘কিস্তি ক্রেতা ও পরিবার সুরক্ষানীতি’র আওতায় কিস্তি ক্রেতা গ্রাহক ও পরিবারকে এই আর্থিক সহায়তা দেওয়া হয়েছে। কিস্তিতে পণ্য ক্রয় করার পর কোনো গ্রাহক ও তাঁর পরিবারের সদস্যের অনাকাঙ্ক্ষিত মৃত্যুতে ওয়ালটন প্লাজা থেকে এই আর্থিক সহায়তা পেয়েছে সুরক্ষা কার্ডধারী গ্রাহকের পরিবারগুলো।

এই লক্ষ্যে ১৭ ই জানুয়ারি বুধবার বিকাল ৫ টায় ওয়ালটন প্লাজা অলিপুর শাখায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে ওয়ালটন প্লাজার রিজিওনাল ক্রেডিট ম্যানেজার নুর মোহাম্মদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডিভিশনাল ক্রেডিট ম্যানেজার মোঃ মাকসুদ আলম । অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন রিজিওনাল সেলস ম্যানেজার মোঃ খোকন মিয়া, ওয়ালটন প্লাজা অলিপুর শাখার ম্যানেজার মোঃ আমিনুল ইসলাম, ডেপুটি ম্যানেজার ইমদাদ খান, বিশিষ্ট ঠিকাদার মোঃ শরিফ উদ্দিন তনু, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর আলম সুমন। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ফ্লোর ইনচার্জ তানভির আহমেদ,হেলথ এক্সিকিউটিভ পাপন চন্দ্র রায়, ফ্লোর এক্সিকিউটিভ সুরাঞ্জলি দেব, হায়ার এক্সিকিউটিভ দ্বীপ চন্দ্র লোধ সহ এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জানা যায়, ওয়ালটন প্লাজা অলিপুর থেকে কটন বেগম গত ১৬ ই এপ্রিল ১৫২৫৩ টাকা দিয়ে একটি মোবাইল ১২ মাসের কিস্তিতে ক্রয় করেন। পরবর্তীতে ৫ টি কিস্তি প্রদান করার পর তিনি হঠাৎ মৃত্যুবরণ করেন। উনার মৃত্যুতে উনার স্বামী মোঃ সেলিম মিয়া নমিনী হিসেবে কোম্পানির কিস্তি ক্রেতার সুরক্ষা নিয়মানুযায়ী নগদ ৫০০০০ টাকা পেয়েছেন, পাশাপাশি মৃত কটন বেগমের কিস্তিও মওকুফ করা হয়েছে।

মোঃ সেলিম মিয়া অনুভূতি প্রকাশ করে বলেন সত্যি ওয়ালটন প্লাজার এ উদ্যোগ অনেক প্রশংসনীয়, আমি ওয়ালটন প্লাজা অলিপুর শাখার প্রতি কৃতজ্ঞ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!